Published: 03 এপ্রি 2024

বিশেষজ্ঞ স্টাইলিস্ট গোপালিকা বিরমানি আপনার একটি ব্রাইডাল ন্যারেটিভ তৈরি করতে সাহায্য করতে পারে

Gopalika Virmani

গোপালিকা বিরমানির জগতে ব্রাইডাল ফ্যাশন, একটি পূর্বনির্ধারিত ছাঁচে ফিট করা নয়; বরং, এটা কনেকে সাজানোর বিষয়ে। 

বিরমানি ব্রাইডাল ন্যারেটিভ তৈরি করে যা নারীদের মতোই স্বতন্ত্র, নাটকীয়তার জন্য একটি ফ্লেয়ার এবং সৌন্দর্যের প্রতি নজর দেয়। গহনার প্রতিটি পিস শুধুমাত্র একটি অ্যাক্সেসরির থেকেও বেশি; এটি কনের ব্যক্তিগত যাত্রা এবং তার স্বতন্ত্রতা উদযাপনের প্রতিনিধিত্ব করে। 

দেখুন কিভাবে বিরমানি গল্প বলার জন্য এই প্রতিটি শৈলীর মাধ্যমে  সোনা ব্যবহার করে, ব্রাইডাল ওয়্যারকে প্রতিটি কনের অনন্য ব্যক্তিত্বের একটি প্রাণবন্ত উপস্থাপনায় পরিণত করে।

 

Royal Bride

একটি রাজকীয় যুগ থেকে উদ্ভূত, তার উপস্থিতি মহিমা এবং সৌন্দর্য্যের একটি অত্যাশ্চর্য মিশ্রণ। তার গহনার প্রতিটি পিস, তা চোকার, টেম্পল গহনা, বা তার আইকনিক পাসা, প্রাসাদের জাঁকজমক এবং বিগত সম্রাটদের মহিমাকে উদ্ভাসিত করে।

 

Trendsetter Bride

হল ওয়েলিংটন সামারের একটি দর্শন। তিনি এমন আইটেমগুলি বেছে নিয়ে ঐতিহ্য ভেঙেছেন যা বিশ্বব্যাপী একজন ভারতীয় হিসাবে তার পরিচয় তুলে ধরে। তার  রোজ গোল্ড জালের গহনা এবং পাতলা স্তরযুক্ত নেকপিসগুলি কেবল সুন্দর নয়; তারা এমন একটি ব্যক্তিত্ব প্রকাশ করে যা নিয়মের মধ্যে বেঁধে রাখতে অস্বীকার করে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 

A post shared by My Gold Guide (@mygoldguide)

 

Intimate bride

ব্যক্তিগত গল্পের একটি উদযাপন। তার গহনা পছন্দ অন্তরঙ্গ, ফিসফিস করা বলা গোপন কথার মতো।  তার রঙিন কানের দুল, সূক্ষ কাজ করা তার চুড়ি, এবং হারানো ভারী নেকপিস সবই তার সৃজনশীলতা এবং আত্ম-প্রকাশের একটি সম্প্রসারণ। তার সংমিশ্রণের সূক্ষ্মতা শান্ত প্রেমের গল্পগুলির কথা বলে, জনসাধারণের নজর থেকে দূরে তৈরি এবং মূল্যবান স্থানগুলির কথা বলে।

 

Boho bride

হল একটি মুক্ত আত্মা যার স্টাইল হল অস্বাভাবিকতার একটি অসাধারণ মিশ্রণ। বোহো বিডিং এবং বড়ো কাফ কানের দুল সহ তার স্টেটমেন্ট নেকপিস তার জীবনের প্রতি ভালবাসা, সংস্কৃতি এবং যুগের সংমিশ্রণ যা তার সাহসী ব্যক্তিত্বকে প্রতিফলিত করে।

 

Classic Bride

সময়হীনতার জন্য একটি বার্তা। তার পোষাক ঐতিহ্যের গল্প বলে, প্রতিটি গহনা একটি ব্যক্তিগত উত্তরাধিকারকে প্রতিফলিত করে। তার সোনার চোকার তার লম্বা নেকপিসটির সাথে ভালভাবে কমপ্লিমেন্ট করে, এবং সাধারণ মাংটিকা সূক্ষ কাজ করা সোনার বেল্টের সাথে ভারসাম্য বজায় রাখে। তিনি করুণার প্রতিমূর্তি, ভারতীয় ঐতিহ্য এবং কারুশিল্পের প্রতি শ্রদ্ধা জানানো ঐতিহ্যবাহী সোনার দীপ্তি দ্বারা তার কমনীয়তাকে তুলে ধরে।

 

New Age Bride

আধুনিক নারীত্বের আলোকবর্তিকা হিসেবে দাঁড়িয়ে আছে, তার মোহ তার অপ্রচলিত পছন্দের মধ্যে লুকিয়ে রয়েছে । বৈচিত্র্যকে আলিঙ্গন করে, তিনি একটি সোনার চোকারকে একটি হেডড্রেসে রূপান্তরিত করেন এবং তার নেকপিস এবং কানের দুলের জন্য ম্যাট গোল্ড বেছে নেন। তার পছন্দ তার নিয়ম ভঙ্গকারী স্পিরিটকে প্রতিফলিত করে। তার পরা প্রতিটি গহনা তার ব্যক্তিত্বের একটি স্মারক, যা শুধুমাত্র ফ্যাশনের জন্য নয় বরং ব্রাইডাল বিউটির প্রতি তার আত্মবিশ্বাসী, অপ্রচলিত দৃষ্টিভঙ্গি প্রকাশ করার জন্যও পরিধান করে।

এই লুকটা শুধুমাত্র ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে নয় বরং একটি মুভমেন্ট হিসাবে কিউরেট করা হয়েছে। এটি নববধূদের বৈচিত্র্য এবং তাদের অনন্য ব্যক্তিত্বের প্রতি শ্রদ্ধা, ব্যক্তিত্বকে অন্তর্ভুক্ত করার এবং কুকি-কাটার অ্যাপ্রোচকে প্রত্যাখ্যান করার আমন্ত্রণ। এটি স্বতন্ত্র শৈলীর একটি উদযাপন এবং এটা বিশ্বাস করা হয় যে গয়নাগুলি কনের পক্ষে কথা বলার পাশাপাশি তাকে সাজিয়ে তোলে, তাকে তার সবচেয়ে স্মরণীয় দিনে সত্যি সত্যি সবার থেকে আলাদা করে তোলে।

এমন একটি বিশ্বে যেখানে ট্রেন্ড আসে এবং যায়, এই ব্রাইডাল লুকগুলি বয়সহীন থেকে যায়, আমাদের মনে করিয়ে দেয় যে ব্যক্তিগত অভিব্যক্তির শক্তি ফ্যাশনের মূলে রয়েছে।